যুবতি বধুর যৌন কাহিনী-3

সবাই বোধহয় আমাদের জন্য অপেক্ষা করছিল গেট খোলার আওয়াজ পেয়ে দরজা খুলে বেরিয়ে এল। মাসিমা আমাকে দেখে বললওমা অনু তোকেতো চেনাই যাচ্ছেনা, কি সুন্দর দেখতে লাগছে মেসোমশাইও আমার নতুন লুকের তারিফ করল। মা আমাকে ধরে ভেতরে নিয়ে গেল, যেতেযেতে কানেকানে বলল তোকে মানিয়েছে। সবার প্রসংসা শুনে আমারও খুব আনন্দ হচ্ছিল আর মন থেকে ট্যাক্সির ঘটনাটা মুছে গেল। মা বৌদির রুচির খুব প্রসংসা করল সেই সঙ্গে ধন্যাবাদ জানাতে ভুললনা। মাসি মেসোও দেখলাম বৌদির কাজে খুব গর্বিত। বৌদি বললএটা আর কি দেখছ রবিবার মেকআপ করার পর দেখো, পাত্রপক্ষ যদি এককথায় বিয়েতে রাজি না হয় আমার নাম কাবেরি চ্যাটার্জী নয় মা বৌদিকে বললতোমার কথাই যেন সত্যি হয় বৌমা মাসি আমাকে আর বৌদিকে বলল অনেক দেরি হয়ে গেছে তোরা তাড়াতাড়ি চান করে নে খাওয়ার সময় হয়ে গেছে। আমাদের দুজনেরই প্রচন্ড খিদে পেয়ে গেছিল তাই আমরা একসাথে বলে উঠলাম আগে খেয়ে নিই তারপর চান করব। মেসোমশাইও বলল সেই ভাল আমারও খিদে পেয়ে গেছে, আগে খেয়ে নেওয়া যাক। খেতে খেতে আর বিশেষ কথা হল না। খেয়েদেয়ে আমি বাথরুমে ঢুকলাম চান করার জন্য। মাসির বাড়ির বাথরুমটা বেশ বড় আর সুন্দর করে সাজানো, পুরো মার্ব দিয়ে মোড়া আর একটা ফুল হাইট মিরর আছে। আমি আস্তে আস্তে জামাকাপড় ছাড়তে লাগলাম, নিজেকে সম্পুর্ন অনাবৃত করে আয়নার সামনে দাঁড়ালাম। আয়নার সামনে নিজেই নিজের শরীরটাকে এ্যাডমায়ার করছিলাম, আমার সুন্দর গোল মুখখানা, বড় বড় টানা টানা দুটো চোখ, সরু কটিদেশ, লমবা লম্বা দুখানা পা, ওয়াক্স করার পর আজ আমার পা দুটোকে সত্যিই খুব সুন্দর দেখাচ্ছে। তবে সবচেয়ে দৃষ্টি আকর্ষণ করছে আমার স্তন যুগল, এই দুটি আমার শরিরের শ্রেষ্ঠ সম্পদ, আমি আমার সুডল মাইদুটিকে আস্তে আস্তে টিপতে লাগলাম। খুব ভাল লাগছিল, খয়রি রঙের বোঁটাগুলো শক্ত হয়ে দাঁড়িয়ে আছে। আমি বোঁটা দুটোকে নিয়ে আঙুল দিয়ে খেলা করছিলাম আর মনে মনে বলছিলাম শুভদীপ ব্যানার্জি তুমি আমেরিকা ফেরত বড় ইঞ্জিনিয়ার হতে পার কিন্তু অনেন্দিতা ব্যানার্জিও কিছু কম নয়, আমার মতন সুন্দরি মেয়ে এই বাঙলাদেশে খুব বেশি নেই। এরপর আমার দৃষ্টি গেল আমার দুপায়ের মাঝখানের ঘন জঙ্গলটার দিকে। আমার ফর্সা ধপধপে নিঁখুত শরিরের ওপড় কালো জঙ্গলটা একটু বেমানান লাগছিল। প্রথম প্রথম আমার ওখানে যখন বাল গজাতে শুরু করে তখনও আমার এই একই কথা মনে হত তাই কাঁচি দিয়ে বালগুলো ছেঁটে দিতাম। তখনি আমার পার্লারের কথাটা মনে পরে গেল। রিনা কি আমার প্যান্টির দিকে তাকিয়ে তখন আমার বালগুলো কাটার কথা বৌদিকে বলতে যাচ্ছিল। আমি বালগুলোর উপর হাত রেখে দেখলাম ওগুলো ভিজে গেছে। অবশ্য প্যান্টিটা ছাড়ার সময়ই লক্ষ্য করেছিলাম সেটা ভিজে চপচপ করছে, এর জন্য বৌদির সঙ্গে আমার ট্যাক্সির ঘটনাটা দায়ি আঙুলটা গুদের মুখে নিয়ে গেলাম দেখলাম হড়হড় করে কামজল বেড়োচ্ছে। আমার পা দুটো কাঁপছিল, আমি আর দাঁড়িয়ে থাকতে পারছিলামনা। বাথরুমের মেঝেতে বসে দেওয়ালে হেলান দিয়ে বাঁ হাত দিয়ে ভাল করে আঙলি করছিলাম আর ডান হাত দিয়ে মাইদুটিকে পালা কোরে জোরে জোরে টিপছিলাম কিছুক্ষনের মধ্যেই আমার অর্গ্যাজম হয়ে গেল। শরীরটা নিস্তেজ হয়ে গেল, আমি চোখ বন্ধ করে বাথরুমের মাঝেতে শরীরটা এলিয়ে দিলাম

মাস্টার্বেশন করা আমি শিখেছিলাম ঝিমলির কাছে। ঝিমলি আর আমি একসাথে স্কুলে পড়তাম, আমরা পরস্পরের অভিন্ন হৃদয় বন্ধু ছিলাম। আমদের দুজনের বাড়িও খুব একটা দূরে ছিলনা ফলে আমরা প্রায়ই একে অন্যের বাড়ি যেতাম। ঝিমলির বাবা মা দুজনেই চাকরি করত, তাই দিনের বেলা ওর বাড়িতে কাজের লোক ছাড়া কেউ থাকতনা। ঝিমলি মাস্টার্বেট করা শিখেছিল ওর পিসততো দিদির কাছ থেকে। তখন আমরা সবে টেনে উঠেছি, ছুটিতে ওর পিসির বাড়ি দিল্লিতে বেড়াতে গেছিল। ফিরে এসে দেখি কেমন যেন বদলে গেছে, আমি জিজ্ঞেস করাতে বলল অনু দিল্লিতে বাবলিদির (ওর পিসততো দিদির নাম বাবলি, এই প্রসঙ্গে বলে রাখা ভাল বাবলিদির সঙ্গে আমারও পরিচয় আছে। ঝিমলিদের বাড়ি এসেছে বেশ কয়েকবার। বাবলিদি আমাদের থেকে বছর পাঁচেকের বড়।) কাছে এমন একটা জিনিস শিখেছিনা”; আমি ওকে থামিয়ে জিজ্ঞাসা করলাম কি শিখেছিস। চারপাশটা দেখে নিয়ে ফিসফিস করে আমায় প্রশ্ন করলমাস্টার্বেশন কাকে বলে জানিস? আমি ওর কথা শুনে একটু ভ্যাবাচাকা খেয়ে জিজ্ঞাসা করলামমা.......... কী”, তখনই মনে পরে গেল একটা গল্পের বইতে পড়ছিলাম। কিন্তুসেতো ছেলেরা......” আমার কথা শুনে ঝিমলি একটা ব্যাঙ্গাত্যক হাসি হেসে বললবুদ্ধু তুই এখনো একেবারে কচি খুকু আছিস একটুও পাকিসনি আমি সামান্য রাগ দেখিয়ে বললামআমিতো কচি খুকি আর তুই দুদিন দিল্লি গিয়েই পেকে রসে টসটস করছিস আমার রাগ দেখে ঝিমলি আমার গালটা টিপে আমাকে জড়িয়ে ধরে বললটসটসে কিনা জানি না তবে পেকেছি তাতে কোন সন্দেহ নেইতারপর আবার বলতে শুরু করলমাস্টার্বেট করলে শরীরটা এত সাটিসফায়েড লাগে যে তোকে বলে বোঝানো যাবেনা অবশ্যি করার সময়ও খুব এনজয় হয় আমার খুব কৌতুহল হচ্ছিল আমি ওকে বললামআমায় একবার দেখানা ঝিমলি আবার হেসে বললদূর বোকা ওসবকি এখানে দেখানো যায়, কাল বাড়ি ফাঁকা থাকবে, বাড়িতে দেখাব তারপর আমার দিকে ঘুরে বললকাল যে স্কুল তাড়াতাড়ি ছুটি হয়ে যাবে বাড়িতে বলবিনা বাড়ি ফিরে একটু অস্বস্থি হচ্ছিল কারণ আমি বাড়ির লোকেদের কাছে মিথ্যা কথা বলিনা। তাই আমি নিজেকে এই বলে সান্তনা দিলাম যে আমাকেতো মিথ্যে কথা বলতে হচ্ছেনা শুধু একটা কথা লুকোচ্ছি মাত্র, তা মানুষতো অনেক সময় ভুলেও যায়। রাতে ঘুম আসছিলনা বারবার একই কথা মাথায় ঘুরপাক খাচ্ছিল। সকালে যথারিতি বাবা আমাকে স্কুলে ছেড়ে দিয়ে গেল। দেখি ঝিমলি আগেই এসে গেছে আমাকে দেখে মুচকি মুচকি হাসছিল। আমি কাছে যেতে জিজ্ঞেস করলকিরে রাতে ভাল ঘুম হয়নি আমি ওর প্রশ্ন শুনে একটু চমকে গেলাম। আমার প্রতিক্রিয়া দেখে হেসে বললকোন চিন্তা নেই সোনামনি আজ দুপুরেই তোমার সব কৌতুহলের সমাধান করে দেব যথরিতি তিনটে পিরিয়োডের পর স্কুল ছুটি হয়ে গেল। ঝিমলি সাইকেলে করে স্কুলে আসে। আমি ওর সাইকেলের কেরিয়ারে বসে ওর বাড়ির দিকে রওনা হলাম। গরমকালের দুপুর বেলা পথেঘাটে লোকজন নেই বললেই চলে। বাড়িতে পৌঁছে দেখলাম ঝিমলি তালা খুলছে। আমি জিজ্ঞেস করলামকিরে মিনুদি কই”? মিনুদি ওদের কাজের লোক। ঝিমলি বললমিনুদির বাড়িতে কার যেন বিয়ে তাই ছুটি নিয়েছে বাড়িতে ঢুকে দেখি সব জানলা দরজা বন্ধ। ঝিমলি আমায় বললতাড়াতাড়ি বাড়িতে ফোন করেদে আর কি বলব তাও বলে দিল আমি মনে মনে ওর বুদ্ধির প্রসংসা করলাম। ফোনটা আমার মা ধরল, আমার গল আওয়াজ শুনে ঘাবড়ে গেল। আমি মা কে আস্বস্ত করে বললামচিন্তার কিছু নেই আমি ঝিমলিদের বাড়ি থেকে ফোন করছি, স্কুল তাড়াতাড়ি ছুটি হয়ে গেছে তার উপর ঝিমলিদের বাড়িতে কেউ নেই তাই ওদের বাড়ি এসেছি মা আরো উদ্বিগ্ন হয়ে বললওদের বাড়ি কেউ নেই যখন ওকে নিয়ে আমদের বাড়ি এলিনা কেন এবার ঝিমলি আমার হাত থেকে রিসিভারটা নিয়ে বললহ্যালো মাসিমা, আমরা দুজনে দুপুর বেলা দাবা খেলবো বলে আমাদের বাড়ি এসেছি তারপর একটু রাগ দেখিয়ে বললতবে তোমার যদি আপত্তি থাকে আমি এক্ষুনি অনুকে তোমাদের বাড়ি ছেড়ে দিয়ে আসছি মা ওদিক কে কি বলল শুনতে পেলাম না তবে ঝিমলি হাসিমুখে বললনা না তোমায় কষ্ট করে আসতে হবে না আমি সাড়ে চারটে পাঁচটা নাগাদ অনুকে পৌঁছে দেবএই কথা বলে ফোনটা রেখে দিল। আমিও বুঝলাম পারমিশন হয়ে গেছে। আনন্দে ঝিমলিকে জড়িয়ে ধরলাম, ঝিমলি আমার মত গোবেচারা নয় প্রয়োজনে বড়দের মুখের উপর কথা বলতে রে

এরপর আমরা জড়াজড়ি করে ঝিমলির বেডরুমে গেলাম। আমার বুকের মধ্যে একটা চাপা উত্তেজনা হচ্ছিল। আমরা দুজনে খাটে বসলাম, আমার দিকে তাকিয়ে বললকি খুকুমনি খুব জানতইচ্ছে করছে মাস্টার্বেশন কাকে বলে”? খুকুমনি বলাতে আমার রাগ হলেও আমি মিষ্টি স্বরে ওকে বললামইয়ার্কি না মেরে শুরু করনা ঠিক হ্যায় বলে উঠে দাঁড়াল। তারপর আমার দিকে তাকিয়ে দিদিমনিদের মত কড়া গলায় অর্ডার দিল স্ট্যান্ড আপ। আমি বাধ্য মেয়ের মত উঠে দাঁড়ালাম।সব জামা কাপড় খুলে ফেলসঙ্গে সঙ্গে পরবর্তি নির্দেশ এল। সব! আমি লাজুক কন্ঠে জিজ্ঞাসা করলাম।হ্যাঁ, শাড়ি সায়া ব্লাউজ ব্রা প্যান্টি সবকিছু আগেই বলেছি আমি সাবমিসিভ চরিত্রের তাই ঝিমলির এই কতৃত্ব আমায় যৌন ভাবে আরো উত্তজিত করে তুলছিল। আমি চুপচাপ জামা কাপড় ছাড়তে লাগলাম আর ঝিমলি খাটের ওপর বসে ঠ্যাং নাচাতে নাচাতে বড় বড় চোখ করে আমার কাপড় ছাড়া উপভোগ করছিল। ওর লোভি দৃষ্টি আমায় আরো কামোত্তেজিত করে তুলল। প্যান্টিটা যখন খুলছি হাত বারিয়ে ইসারায় চাইল আমিও দিয়ে দিলাম। আমার প্যান্টিটা ভালো করে হাত দিয়ে পরিক্ষা করে নাকের কাছে নিয়ে গিয়ে গন্ধ শুঁকলো তারপর মন্তব্য করলএর মধ্যেই ভিজে গেছে!” তারপর আবার আমার দিকে দৃষ্টি ফেরাল। আমি লজ্জায় কৌতুহলে এবং যৌন উত্তেজনায় ঘরের কোনায় জড়সড় হয়ে দাঁড়িয়ে ছিলাম।ওই রকম কুঁকড়ে ঘরের কোনায় দাঁড়িয়ে আছিস কেন”? আমায় প্রশ্ন করল। আমি কিছু উত্তর দেওয়ার আগেই আবার কড়া গলায় নির্দেশ দিলআমার কাছে আয়আমার চোখে চোখ রেখে দাঁড়া আমি আদেশানুসারে ওর কাছে গিয়ে ওর চোখে চোখ রেখে দাঁড়ালাম। ঝিমলি খুঁটিয়ে খুঁটিয়ে পা থেকে মাথা পর্যন্ত আমার নগ্ন শরীরটাকে পর্যবেক্ষন করছিল। কিছুক্ষন পর আবার ছোট্ট নির্দেশ দিলপেছনে ঘুরে দাঁড়া আমি সুবোধ বালিকার মত ঘুরে দাঁড়ালাম। ঝিমলি আমার দিকে তাকিয়ে বললতোর কথাবার্তা খুকুমনির মত হলেও তোর শরীর কিন্তু পেকে রসে টসটস করছে তারপর আমায় আবার নির্দেশ দিল এবার আমায় ল্যাংটো কর। আমি ওর কথমত ওর জামা কাপড় খুলতে লাগলাম। এই ফাঁকে ঝিমলির শরিরের বর্ণনাটা দিয়ে নিই। ঝিমলিকে দেখতে আমার প্রায় উলটো, ঘাবড়াবেন না ঝিমলি আমার থেকে খুব একটা কম সুন্দরি নয়। লম্বা মুখ, শ্যামলা রঙ, মসৃন ত্বক সব মিলিয়ে ঝিমলির শরিরে একটা অদ্ভুত কামুকতা আছে। যা খুব কম মেয়েদের মধ্যে দেখা যায়। আমি চুপচাপ ওর শড়ি ব্লাউজ সায়া খুললাম। এখন আমার সামনে কেবল ব্রা আর প্যান্টি পরে দাঁড়িয়ে আছে। ওর অন্তর্বাসটা খুব সুন্দর। সাদা রঙের লেস দিয়ে তৈরি, ডিজাইনটাও খুব সুন্দর আর সেক্সি। ওর শ্যামলা গড়নের ওপর সাদা অন্তর্বাসে ওকে আরো লাসযময়ি করে তুলেছিল।হাঁ করে শুধু দেখবি নাকি বাকি গুলো খুলবি ঝিমলির কথায় আমার হুঁস ফিরল আর তাড়াতাড়ি ওর ব্রাটা খুলে দিলাম। ওর কুচকুচে কালো রঙের স্তনবৃন্ত দুটি আমার নজরে এল। ওর মাই দুটো আমারই মতন সাইজের আর আমার মতন সুন্দর আর সুডল। এরপর আমি ওর প্যান্টিটা খুললাম। খুলতে গিয়ে দেখি ওরটাও আমার মত ভিজে চ্যাপচ্যাপ করছে। এখন আমরা দুজনেই সম্পর্ন নগ্ন অবস্থায় একে অপরের সামনে দাঁড়িয়ে আছি।।