যুবতি বধুর যৌন কাহিনী-2

ততক্ষনে রিনাও ফিরে এসেছে বৌদিকে বলল এবার আমার প্যাডিকিওয়র ম্যানিকিওউর করবে। তবে একটা সমস্যা হচ্ছিল, আমি ফুলস্লিভ সালোয়ার কামিজ পরে পার্লারে এসেছিলাম, রিনা বলল কামিজটা খুলতে হবে না হলে পুরো হাতের ওয়াক্স করা যাবেনা। আমি আপত্তি করলে বৌদি বললএটাতো প্রাইভেট রুম, এখানে আমি আর রিনা ছাড়া কেউ নেই তোর কামিজ খুলতে আপত্তি কোথায় আমি দোনামোনা করছি দেখে বৌদি দৃঢ় কন্ঠে নির্দেশ দিলফালতু সময় নষ্ট নাকরে তাড়াতাড়ি কামিজটা খুলে ফেল কোন উপায় না দেখে আমি কামিজটা খুলে দিলাম দেখি রিনা আর বৌদি দুজনেই বড়বড় চোখে আমার শরীরটা দেখছে, আমার লজ্জা লাগছিল বড় হওয়ার পর থেকে আমি কারোর সামনে জামা কাপড় ছাড়িনি (একজন বাদে) আর এখন সম্পুর্ন অচেনা একটা মেয়ে আর মাসতোতো বৌদির সামনে শুধু একটা ব্রেসিয়ার পরে দাঁড়িয়ে আছি। বৌদি আমার লজ্জা পাওয়াকে পাত্তা না দিয়ে রিনাকে বললদেখছিস আমার ননদের ফিগারটা, তোর কাছে তো অনেক মডেল, সিনেমা আর্টিস্টরা আসে আমাদের অনু তাদের থেকে কোন অংশে কম”? রিনা বললসত্যি বলছি কাবেরিদি অন সুন্দরি মহিলা দেখেছি কিন্তু ওর মত কাউকে দেখিনি যেমন দেখতে তেমন ফিগার বৌদি হুঁ হুঁ করে বললসেই জন্যইতো কোন এক বিয়ের বাড়িতে একঝলক দেখে অতবড় শিক্ষিত বড়লোক ছেলে আমার সুন্দরি ননদকে বিয়ে করার জন্য উঠেপড়ে লেগেছে আমি ততক্ষনে আবার চেয়ারে বসেছি আমার অস্বস্তি হছে দেখে রিনা একটা বড় তোয়ালে দিল আমার গায়ে জড়ানোর জন্য। আমি মনে মনে ওর পেশাদারি মনভাবের তারিফ না করে পারলামনা অবশ্যি ওকে ধন্যবাদও জানালাম। মৃদু হেসে আমার গালটা আস্তে করে টিপে দিয়ে আবার কাজ করতে লাগল। আমায় তোয়ালে জড়িয়ে বসতে দেখে বৌদি বললঅনু তোকে এত সুন্দর দেখতে তার উপর এমন দারুন ফিগার তুই সবসময় এত কনসারভেটিভলি ড্রেসআপ করিস কেন”? তারপর রিনাকে জিজ্ঞাসা করলতোরকি মনে হয়না অনুর এই বয়েসে আরেকটু খোলামেলা মর্ডান জামাকাপড় পরা উচিত রিনা কাজ করতে করতে সম্মতি সুচক ঘাড় নাড়িয়ে বললএটাইতো বয়স, এখন না পরলে কখন পরবে বৌদি বললঅনুদের বাড়ি বড্ড রক্ষণশীল, তবে চিন্তার কিছু নেই ওর আমেরিকা ফেরত বর বিয়ের পর ওকে নিশ্চই সবসময় গলা থেকে পা পর্যন্ত ঢেকে রাখবেনা রিনা প্রসঙ্গ ঘুরিয়ে বললঅনুর মত না হলেও তুমিও কম সুন্দরি নও কাবেরিদি; বিয়ের পর তোমাক আর অত খোলামেলা পোশাকে দেখা যায়না, আর তোমার বরওতো শুনেছি বিদেশে গেছে বৌদি বললসে তো মাত্র কদিনের জন্য, আমার শ্বশুরবাড়ি আনুদের মত রক্ষণশীল না হলেও শ্বশুরবাড়িতে বাড়ির বউকে ওইসব পোশাকে মানায়? পাড়া প্রতিবেশি কি বলবে, তবে ওর দাদা যথেষ্ঠ লিবারাল এই দিক থেকে, আমরা যখন হানিমুনে তাইল্যান্ড গেছিলাম নিজে থেকে আমাকে বিকিনি কিনে দিয়েছিল সমুদ্রে চান করার জন্য আমি চুপচাপ দুজনের কথা শুনছিলাম কিন্তু এই সময় কিছু না বলে থাকতে পারলাম না। আমি বললামকই কালকেইতো তোমাদের বেড়াতে যাওয়ার ছবি দেখলাম সেখানেতো তোমার কোন বিকিনি পরা ছবি দেখিনি বৌদি হেসে বললদূর বোকা ওইসব ছবি সবাইকে দেখানো যায়, তবে তোকে দেখাতে আপত্তি নেই

ততক্ষনে আমার ম্যানিকিউর হয়ে গেছিল রিনা বলল এবার প্যাডিকিউর করবে তাই আমাকে বলল সালয়ারটা খুলে ফেলতে। আমি আবার আপত্তি করায় বৌদি রেগে গিয়ে বললমেসোমসাই যে আমায় এত গুলো টাকা দিয়ে গেল তোর পেছনে খরচা করার জন্য তাকে আমি কি বলব আমি বললামবলার কি আছে বলবে বেঁচে গেছে আর তাছাড়া আমিতো আর মিনি স্কার্ট পরে ওদের সামনে যাচ্ছিনা তরাং আমার প্যাডিকিউরের কোন প্রয়জন নেই বৌদি আরো রেগে গিয়ে আমায় বললপ্রয়োজন আছে কি নেই তোকে ভাবতে হবেনা তুই ভালয় ভালয় নিজে থেকে খুলবি নাকি আমি আর রিনা জোর করে খোলাব এই প্রসঙ্গে আমার সম্বন্ধে একটা কথা বলে রাখি আমি ইংরেজিতে যাকে বলে একটু সাবমিসিভ (Submissive) চরিত্রের (এর কারণ আমার মনে হয় ছোটবেলা থেকে বাড়ির সকলের কড়া শাসন) তাই বৌদির ধমক খেয়ে তাড়াতাড়ি সালয়ারটা খুলে দিলাম। এখন আমি শুধু একটা সাদা রঙের সাধারন কটনের ব্রা আর প্যান্টি পরে দুজনের সামনে দাঁড়িয়ে ছিলাম; আমার খুবই লজ্জা লাগছিল তাই কামিজটা পরতে গেলাম কিন্তু রিনা বাধা দিল বলল কামিজের ঝুলটা বড্ড বড় কাজ করতে আসুবিধা হবে। বাধ্য হয়ে আমি ওই ভাবেই আমার সিটে গিয়ে বসলাম। বৌদি আমি যে ম্যাগাজিনটা দেখছিলাম সেটা আমার হাতে ধরিয়ে দিয়ে বললএটা পড় আমি একটু বাইরে থেকে আসছি আমি আবার ম্যাগাজিনের সলপবসনা মডেলদের ছবি দেখতে লাগলাম। আয়নায় নিজের শরিরের সঙ্গে মডেলদের তুলনা করছিলাম, বৌদি খুব একটা ভুল কিছু বলেনি শুধু আমার আন্তর্বাস গুলো ওদের মতন সুন্দর নয়। ততক্ষনে বৌদি ফিরে এসেছে টেলিপ্যাথির মতন বললসবই ঠিক আছে কেবল ওদের মতন ডিজাইনার ল্যঞ্জ্যরি পরলে তোকেও সুপারমডেল লাগতরে অনু আমি লজ্জা পেয়ে বললামতুমি আর বার খাইয়োনা”, কিন্তু মনে মনে জানতাম বৌদি মিথ্যা কিছু বলেনি। আমার প্যাডিকিউর হয়ে গেছিল, পা দুটিকে সত্যিই খুব সুন্দর লাগছিল। এইটে ওঠার পর থেকে ফ্রক পরা ছেড়ে দিয়েছি, আর যা পোশাক পরি কোনটাতেই পা দেখযায় না। বৌদি আবার আমার মনের কথা বুঝতে পেড়ে বললভগবান তোকে এত সুন্দর পা দিয়েছে তোর কেবল মিনি স্কার্ট বা শর্টস পরা উচিততারপর রিনার দিকে তাকিয়ে জি্জ্ঞাসা করল কিরে আমি ঠিক বলছি কিনা? রিনাও বিজ্ঞের মত উত্তর দিলতুমি একদম ঠিক বলেছ কাবেরিদি অনুর এত সুন্দর পা এগুলো সবসময় ঢেকে রাখা শুধু অন্যায়ই নয় অপরাধ আমি ওদের কথার কোন প্রতিক্রিয়া না করে চুপচাপ আমার পোশাক গুলো পরার জন্য এগচ্ছিলাম। রিনা আমাকে বাধা দিয়ে বৌদিকে বললওর বগল গুলো সেভ করা নয় খুব চোখে লাগছে ওগুলো সেভ করে দেব বৌদি বললএটা আবার জিজ্ঞাসকরার কি আছে আমি প্রতিবাদ করে বললামআমিতো স্লিভলেস পরিনা তাই আমার বগল সেভ করার কোন দরকার নেই বৌদি আমার দিকে কড়া দৃষ্টিতে তাকাতেই অবশ্যি আমি বাধ্য মেয়ের মত সিটে বসে পরলাম। আমারও মনে ননে বগলটা সেভ করতে ইচ্ছা করছিল; বৌদি আজকে একটা কালো রঙের শাড়ি কালো স্লিভলেস ব্লাউজ পরেছে, বৌদির ফর্সা হাত দুটিকে খুব সুন্দর দেখাচ্ছিল। আমার আবশ্য স্লিভলেস পরা চিন্তার বাইরে। রিনা খুব সুন্দর ভাবে আমার বগল দুটো সেভ করেছে, এত মসৃন লাগছে হাত দিয়ে ছোটবেলার কথা মনে পরছে। রিনা এরপর আমার প্যান্টির দিকে তাকিয়ে বৌদিকে কিছু বলতযাচ্ছিল কিন্তু বৌদি ওকে হাত দেখিয়ে থামিয়ে বললআজকের জন্য এই যথেষ্ঠ তারপর আমার পোশাক আমার হাতে দিয়ে বললরেডি হয়ে নাও আমি ততক্ষনে রিসেপসানে বিল মিটিয়ে আসছি যাওয়ার আগে অবশ্য রিনাকে মোটা টিপস দিল আর বলল রবিবার বিকেলে আসবে আমার মেকআপ করানোর জন্য। রিনা আমাকে বৌদিকে থ্যাঙ্কস বলে বৌদির সাথে বেরিয়গেল

আমি তাড়াতাড়ি পোশাক পরে বেরিয়ে দেখি বৌদির বিল দেওয়া হয়ে গেছে। আমরা পার্লার থেকে বেরিয়ে একটা ট্যাক্সি নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলাম। বৌদি আমার কাঁধে হাত রেখে জিজ্ঞাসা করলআমার ওপর রাগ করেছ”? আমি অবাক হয়ে বললাম কেন। বৌদি আরো অবাক হয়ে বললপার্লারতোকে ধমকালাম........”, আমি বৌদিকে থামিয়ে সামান্য হেসে বললামওই সামান্য বিষয় নিয়ে তুমি অত চিন্তা কোরনা বাড়িতে সবাই আমায় সবসময় ধমকায়। আমি কারুর উপর রাগ করিনা কারণ আমি জানি সবাই আমায় খুব ভালবাসে আর আমার ভালোর জন্য আমাকে শাসন করে তারপর আমি বৌদিকে জড়িয়ে ধরে বললামথাঙ্ক ইউ এত সুন্দর আমার বিউটি ট্রিটমেন্টের জন্য বৌদি আমাকে আরো জোরে জড়িয়ে বললআসল থাঙ্ক ইউতো তখন বলবে যখন তমার হবু বর এইভাবে তোমায় জড়িয়ে ধরবেআবার শুরু করলেআমি বললাম। বৌদি বললএতে ভুল কি আছে আমি যদি ছেলে হতাম তাহলে তোমার মত সুন্দরি যুবতিকে সবসময় এই ভাবে জড়িয়ে ধরে থাকতাম আর...........” আমারও খুব মজা হচ্ছিল বৌদিকে জড়িয়ে ধরে বৌদির সাথে ইয়ার্কি মারতে তাই আমি বৌদির দিকে মিটিমিটি চোখে তাকিয়ে জিজ্ঞাসা করলামআর কি করতে”? বৌদি কোন কথা না বলে সোজা আমার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতলাগল। ব্যাপারটা এত আনএক্সপেক্টেড যে আমি কি করব বুঝতে পারলামনা, শরীরটা কেমন অবশ হয়ে এল, মনে মনে অবশ্য ভালও লাগছিল, আমি নিজেকে পুরপুরি বৌদির হাতে সেঁপে দিলাম। বৌদি এবার নিজের জিভটা আমার মুখে ঢোকাতে চেষ্ঠা করল আমি ঠোঁট দুটো অল্প ফাঁক করলাম আর বৌদি জিভটা আম মুখে ঢুকিয়ে দিল। আমার খুব ভাল লাগছিল, এমন অনুভিতি জীবনে খুব কম হয়েছে। আমিও খুব এনজয় করছিলাম বৌদির সাথে ফ্রেঞ্চকিস। কতক্ষন দুজন দুজনকে এভাবে কিস করছিলাম জানিনা হঠাড্রাইভারের ডাকে হুঁশ ফিরল। এসে গেছি ম্যাডাম, ট্যাক্সি দাঁড় করিয়ে বলল সে। আমরা সঙ্গে সঙ্গে পরস্পরকে ছেড়ে বসলাম, বৌদি, কিছুই হয়নি এমন ভাব দেখিয়ে ড্রাইভারকে জিজ্ঞেস করল কত ভাড়া। আমি লজ্জায় মাথা নিচু করে বসে ছিলাম, বৌদি বা ড্রাইভারের দিকে চোখ তুলে তাকাতে পারছিলামনা। বৌদি কিন্তু কনফিডেন্সলি ভাড়া মিটিয়ে দরজা খুলে নেমে গেল আর আমায় ইসারাযনামতে বলল। আমি চুপচাপ নেমে গেলাম আর নামার সময় লক্ষ্য করলাম ড্রাইভারটা আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছে। আমি নামার পর ট্যাক্সিটা হুস করে চলে গেল আর বৌদি আমার হাত ধরে বাড়ির দিকে হাঁটদিল