নায়িকা হওয়ার জন্য-3

রিয়াকে পাঁজাকোলা করে হোটেলের বিছানার উপর নিয়ে এল রুদ্র। রিয়া ওকে বলল-পোষাকটা ছাড়বেন না? আপনি রিল্যাক্স হবেন না? কমফোর্ট না হলে আমাকে করতে ভাল লাগবে?
-
তুমিই ফ্রী করনা রিয়া আমাকে। যে বলছে সেই যদি নিজে হাতে খুলে দেয় তাহলেই তো আরো ভালো হয়।
রিয়ার ঠোটে প্রবল আশ্লেষে চুমু খেতে খেতে রুদ্রর ওকে আর কাছছাড়া করতে ইচ্ছে করছিল না। রিয়া তবু ওকে ফ্রী করছে। ওর কোট, জামা, আসতে আসতে গেঞ্জীটাও উপরের দিকে তুলে ওকে ওকে হালকা করে ফেলেছে ইতিমধ্যে। প্যান্টের বেল্ট খুলে শুধু ওটা নীচে নামিয়ে দিলে তলার যন্ত্রটা রিয়ার মুখে ধারণ করতে সুবিধা হবে। প্রোডিউসারের পেনিস বলে কথা। নিশ্চই পেনিস চোষানোটা পছন্দ করে

-আর ইউ ফিলিং কমফোর্ট ইন ব্লো জব?
-ইয়েশ। ওয়াই নট?
-তাহলে আমার এটা চোষা শুরু কর রিয়া। আই লাইক ইট।
রুদ্র এবার জাঙিয়ার মধ্যে থেকে খাঁড়া লিঙ্গটাকে বার করে ওটা রিয়ার মুখের মধ্যে প্রবেশ করালো। একহাতে রিয়ার চুলের গোছাটা ধরে রিয়ার মুখের মধ্যে ওটা একবার ঢোকাতে লাগল আর বের করতে লাগল। রিয়া সুন্দর করে পেনিস চোষা শুরু করেছে। রুদ্রর সারা শরীরে ঢেউ উঠতে শুরু করেছে। মুখটা নীচু করে রিয়াকে বলল-ইউ আর রিয়েলি বিউটিফুল রিয়া। দুর্দান্ত শুরু করেছ। তুমি অনেকদূর যাবে রিয়া দেখে নিও। আমার ভীষন ভাল লাগছে। এত সুন্দর করে চুষছ তুমি।
রিয়া মাঝে মাঝে ওটা মুখে ঢোকানোর জন্য হাঁ করছিল, উত্তেজনাটাকে উপভোগ করার জন্য রুদ্রও ওর দেখাদেখি হাঁ করে ফেলছিল মুখটাকে। বিছানায় শরীরটাকে আর্ধেক কাত করে রুদ্র এবার নিজেকে এলিয়ে দিল। রিয়া ওর কোমরের কাছটায় বসে পেনিস মুখে নিয়ে চুষছে। মুখে নিয়ে লিঙ্গটা চুশতে চুশতে রিয়া চোখ বন্ধ করে ফেলেছে। লিঙ্গ তখন ওর মুখের মধ্যে ঝড় তুলেছে। লম্বা পেনিসটা মুখে নিয়ে চুষতে চুষতে ক্লান্ত হয়ে পড়লেও রিয়া যথাসম্ভব রুদ্রকে খুশী রাখার চেষ্টা করছে। কোন কারনেই এগ্রিমেন্ট যেন ক্যানসেল না হয়ে যায়। আজ রাতটুকু যতটা সম্ভব খুশী করতে হবে, তবেই না রুপোলী জগতে প্রবেশ ঘটবে রিয়ার। রুদ্রকে এভাবেই আনন্দ দিতে হবে সারা রাতটুকুর জন্য। রুদ্র যা বলবে তাতেই রাজী।

রিয়ার চোষানির ঠেলায় রুদ্র যেন জ্বলতে শুরু করেছে সাংঘাতিক ভাবে। রিয়াকে এবার নিজের চোষার কেরামতিটাও দেখাতে হবে ভালভাবে। রিয়াকে বিছানায় পা ফাঁক করে ইয়ে ওর যৌননালীটায় মুখ দিয়ে ক্লিটোরিসটা মুখে নিল ভাল করে চোষার জন্য। জিভ লাগিয়ে ওটাকে ভাল করে ঘর্ষন করতে লাগল। রিয়া অস্ফুট আর্তনাদে চিকার করে উঠল- আউ-----
এই প্রথম কেউ ওর যৌনাঙ্গ সাক করছে। কি সুন্দর গুদ চুশতে পারে লোকটা। একেবারে জিভ ঘুরিয়ে পেচিয়ে টছে রসালো জায়গাটা। দুটো পা দুহাতে ধরে ফাঁক করে রেখে মাথাটা যৌনদ্বারেই আবদ্ধ করে বেশ ভোগ বাসনার লালসা নিয়ে রুদ্র অনেক্ষণ ধরে চুশতে লাগল রিয়ার শরীরের সবথেকে স্পর্ষকাতর জায়গাটাকে। দামী প্রপার্টিটা যখন এত সহজে তুলে দিয়েছে তখন আর চিন্তা কি? এতটা আশা বোধহয় রুদ্রও করেনি রিয়ার কাছ থেকে। মুখ দিয়ে জিভ বার করার শব্দ করতে লাগল। রিয়ার যৌনাঙ্গ জিভ দিয়ে চেটেপুটে তোলপাড় করে দিতে লাগল। রিয়ার তখন শরীরে একটা আসল কামভাব জেগে উঠেছে। কাটা ছাগলের মতন ছটফট করছে বিছানায় শুয়ে শুয়ে। প্রবল তৃপ্তিতে রুদ্র ওর ক্লিটোরিস সাক করছে, যেন চুক্তিপত্রে সাইন না করিয়েই আগাম চুক্তি উপভোগ করছে তাড়িয়ে তাড়িয়ে। পেনিসটাকে ঢোকানোর সময় হয়ে এসেছে। ভেতরে নিঃক্ষেপ করে সারারাত ওটাকে আর বারই করবে না রুদ্র মনে মনে নিজেকে এভাবেই প্রস্তুত করে ফেলেছে।

হঠাত রিয়া চেঁচিয়ে উঠল। রুদ্র কি করছে হাত দিয়ে? লোমশ য়গাটায় হাত দিয়ে থাবরাতে থাবরাতে কি যেন চেষ্টা করছে তাড়াতাড়ি ওটা বেরিয়ে আসুক। কাম অন তাড়াতাড়ি কাম অন। কুইক। রিয়া বুঝতে পারছে ওর ইউরিনটাকে এভাবে মোক্ষম কায়দায় রুদ্র পাস করানোর চেষ্টা করছে। কিন্তু ওটা যে বেরোলে রুদ্রর মুখের উপরই ছিটকে পড়বে, কি হবে তখন? ওকি ইউরিন সাক করবে? রিয়া বুঝতে পারছিল না। একটা অজানা আগ্রহে অপেক্ষা করছিল, কি হয়, ব্যাপারটা দেখার জন্য। রুদ্রর হাতের থাবরানীর চোটে রিয়াও মুখ দিয়ে গোঙানির মতন শব্দ বের করতে লাগল ইউরিন এবার বেরোতে লাগল, আর রুদ্রর হাতের চাপে ওটা ছিটকে ছিটকে চারদিকে ছড়িয়ে পড়তে লাগল। বেশীর ভাগটাই ছিটকে লাগল রুদ্রর মুখে। পুরো ইউরিনটা পাস করিয়ে রুদ্র আবার রিয়ার গুদ মুখে নিয়ে চুষতে লাগল। রিয়া নিজেকে তখন আর সামলে রাখতে পারল না। তীব্র চিকারে ঘরটাকে কাঁপিয়ে তুলতে লাগল। ছটফট করতে লাগল বিছানার উপরে।
বেশী স্মার্টনেশ দেখানোর ফল এখন হাতে নাতে গুনতে হচ্ছে। দুরাত্রি এখনও তো বাকী। প্রথম দিনেই এই। এরপরে না জানি কি হবে। লোকটা বেশ সুন্দর সুন্দর কথা বলছিল একটু আগে। কিন্তু সেক্সের ব্যাপারে যে কতখানি ঝানু মাল রিয়া অনেক আগেই বুঝে গেছে

রূদ্র রিয়াকে বলল-আর ইউ রেডী টু টেক মি ইনসাইড রিয়া? তোমাকে স্ট্রোক করার জন্য আমি ভীষন অস্থির হয়ে উঠেছি।
-ঠিক আছে করুন।
রিয়ার ঠোটটা ঠোটে নিয়ে গভীর চুম্বন করতে করতে রুদ্র বলল-এবার থেকে আর আপনি নয়। কি তখন থেকে আপনি আপনি করছ? আমাকে নিজের মনে করতে পারছ না? মনে কর না আমি তোমার খুব কাছের লোক। তোমার সঙ্গে শুধুই এগ্রিমেন্টের সম্পর্ক তো আমি রাখতে চাইছি না রিয়া। একটা আলাদা সম্পর্ক তোমার সাথে গড়ে তুলতে চাইছি।
রুদ্রকে হঠারিয়ার একটু অন্যরকম মনে হোত লাগল। আবার কি রকম চুক্তি? তো যা করছে শুধু সিনেমায় চান্স পাওয়ার জন্যই করছে। রুদ্র কি কনট্রাকের বাইরে গিয়ে অন্য সম্পর্ক স্থাপন করতে চাইছে না কি রিয়ার সঙ্গে? তাহলে তো বেজায় মুশকিল হবে।
রিয়া তবু কিছু বলল না। আগে তো চান্সটা পাই তারপর দেখা যাবে।
পেনিসটা রিয়ার ফাটলে ঢোকানোর সময় রুদ্র বলল-আমাকে আগে যারা সুখ দিয়েছে, তাদের থেকে তোম কাছে একটু বেশী আশা করছি। আমাকে এমন সুখ দাও, যাতে তোমাকে নিয়েই পড়ে থাকতে পারি সারাজীবন।
চমকে উঠল রিয়া। আবার কি কথা? লোকটা মনে হচ্ছে রিয়ার শরীরে মাতাল হয়ে গেছে। ওকে নিয়ে কি করতে চাইছে? সারাজীবন চটকানোর তালে আছে নাকি?
মুখে কিছু না বলে কনট্রাক হারানোর ভয়রুদ্রকে পুরোপুরি সহযোগীতা করতে লাগল রিয়া। শুরুতেই খুব ফাস্ট গতিতে রিয়াকে ঠাপানো শুরু করেছে রুদ্র। রিয়ার পুসি দিয়ে জল গড়াচ্ছে। ভিজে জায়গাটায় হড়হড় করে ঢুকে যাচ্ছে রুদ্রর মোটা লিঙ্গটা। একবার ঢোকাচ্ছে, একবার বের করছে। প্রথমে, রিয়ার ঠোটে নিজের জিভের লালা মাখিয়ে চুমু খেতে খেতে দারুনভাবে ওকে গাঁথুনি দিতে লাগল রুদ্র। তারপর ওর বুকের স্তন মুখে পুড়ে নিয়ে ওকে একইভাবে ভরপুর চুদতে লাগল রুদ্র। রিয়া হাতদুটো তখন রুদ্রের কাঁধে রেখেছে। চোখবুজে আঘাত সহ্য করে যাচ্ছে। বুঝতে পারছে শরীরটাকে চুদে তছনছ করছে রুদ্র। ওকে বাঁধা দিয়ে লাভ নেই, বরঞ্চ রুদ্র ওকে নিয়ে যা খুশী তাই করবে সারা রাত ধরে। এখন কত সময় ধরে ওকে সমান তাল দিয়ে রিয়া কোয়াপোরেট করে যেতে পারে সেটাই দেখার। রিয়া ওকে খুশী করার জন্য এবার শুধু মুখে বলল-বেশ তো হচ্ছে, কর ভাল করে।
দেখল রুদ্রের মুখে একটা তৃপ্তির হাঁসি। ওকে আরো শররের মধ্যে একাকার করে রুদ্র বলল-এটাই তো এক্সপেক্ট করেছিলাম তোমার কাছ থেকে। থ্যাঙ্ক ইউ রিয়া থ্যাঙ্ক ইউ, আই লাভ ইউ।
সর্বনাশ করেছে, যে দেখছি প্রেমে পড়ে গেছে রিয়ার।
ওর মধ্যেই কেমন চিন্তায় পড়ে গেল রুদ্রকে নিয়ে। ভাবভালবাসা আগে হয় তারপরে যৌনতা। যেখানে শুধু শররি সম্পর্ক থাকে সেখানে আবার ভালবাসা কিসের? রুদ্র যে রিয়াকে পেয়ে একটু অ্যাডভানটেজ্ নিতে চাইছে, সেটা ভালমতই ফিল করল রিয়া। সকাল হলেই সব মোহ কেটে যাবে এই আশায় শুধু রুদ্রকে আনন্দ দেবার ব্রত নিয়ে ওকে পূর্ণ সহযোগীতা করতে লাগল।

স্তনের বোঁটাটায় কামড় লাগাচ্ছিল রুদ্র। রিয়াকে নিয়ে যেন খেলা পেয়ে গেছে ও। কামড়ে কুমড়ে বোঁটাটা অনেক্ষণ মুখের মধ্যে নিয়ে রইল। চুষে চুষে সুখটাকে ভরপুর উপভোগ করছিল। স্তনটাকে গভীর আবেগ নিয়ে চুষতে চুষতে রিয়াকে বলল-আই রিয়েলি এনজয়িং। তোমার বুকদুটো মনে দাগ কাটার মতন রিয়া। সারা জীবন মুখে নিয়ে চোষা যায়।
রিয়া বলল-ওভাবে চুষো না। আমি আর পারছি না।
রুদ্র কামের উত্তেজনায় রিয়ার অনুরোধটা রাখল না। প্রবল গতিতে রিয়াকে ঠাপ দিতে দিতে ওর ব্রেষ্ট নিপল চুষে চুষে একাকার করে দিতে লাগল। যেন এবার রিয়ার রসালো গুদটাও ছিড়ে একাকার করে দেবে একটু পরেই। দামী হোটেলের বিলাসবহূল কামরায় কামকেলিতে লিপ্ত হয়ে রুদ্র এক অপরূপ সুখ পেতে লাগল রিয়াকে চুদতে চুদতে। রস গড়াতে গড়াতে রিয়ার যৌননালীও তখন ভিজে জ্যাব জ্যাব করছে। অনায়াসে ঢুকে যাচ্ছে রুদ্রর ডান্ডার মতন লিঙ্গটা। স্তনদুটোও সেই সাথে মুখে নিয়ে ছেলেখেলা করছে ঝড়ের গতি ক্রমশ গভীর থেকে গভীরতর হচ্ছে, থামার কোন লক্ষণ নেই।
রিয়া বলল-তোমার লিঙ্গের জোড় খুব বেশী। আমার সারা শরীরটা তোলপাড় হয়ে যাচ্ছে।
রুদ্র বলল-প্রথম প্রথমতো, তাই তোমার এরকম মনে হচ্ছে। আসতে আসতে দেখবে, সব অভ্যাস হয়ে যাবে।
চোখটা বুজে দাঁতটা শক্ত করে চেপে ধরল রিয়া। রুদ্র রিয়ার ঠোট চুষতে চুষতে বলল-আমাকে তোমার শরীর থেকে কোনদিন বিচ্ছিন্ন কোরো না রিয়া। এভাবেই চুদতে দিও আজীবন।
চোখ বুজে আত্মসমর্পণ করা ছাড়া কোন উপায় নেই। রিয়া দাঁতে দাঁত চেপে রুদ্রর মরণ ঠাপ সহ্য করতে লাগল। উত্তেজনা এক অদ্ভুত শিহরণ তুলছে সারা শরীরে। রিয়া বুঝতে পারছিল রুদ্র প্রবল আনন্দে আর সাহে ঠাপাচ্ছে ওকে। যেভাবে বাগে পেয়ে গেছে ওকে, তাতে ভোর হওয়ার আগেই মনে হচ্ছে বাচ্চার বীজ বপন করে দেবে শরীরের মধ্যে। হঠাচোখ খু্লে উল্টোপাল্টা ভাবতে লাগল রিয়া। টিভিতে বাংলা চ্যানেলে খবর হচ্ছে। খাস খবর, আজকের বাংলা িনেমার উদীয়মান নায়িকা-মিস রিয়া অন্তসত্তা। তিনি শিঘ্রীই মা হতে চলেছেন। এমন কেউ আছেন তিনি বাপের পরিচয় গোপন রেখে এই দুঃসাহসিক কাজটা করে ফেলেছেন। আপনারাই বলুন এমন মশলামুড়ি না হলে বিনোদন জগতের আর মজা কি রইল? কিন্তু এতো মশলা নয়, একেবারে বাস্তব চিত্র। আমাদের চ্যানেল সত্যি কথা বলতে যে ভয় পায় না।
রিয়া ভাবছে, আর রুদ্র প্রবল তৃপ্তিতে ঠাপিয়ে চলেছে। একটু পরেই যেন বীজের বাণ নিঃক্ষেপ হোল বল

মালটা ফেলার আগের মূহূর্তে রিয়ার ঠোট থেকে সমস্ত মধুরস শুষে টেনে নিতে থাকে রুদ্র। দৃঢ়ভাবে লিঙ্গ চালনা করতে করতে রুদ্র ওকে বলে এই সুখকর মূহূর্তটা আমি আরো অনেকক্ষণ ধরে রাখতে চাই রিয়া। প্লীজ তুমি এবার একটু কামোত্তেজিত হও। আমি বলছি তোমার কষ্ট হবে না। আমাকে আরো আঁকড়ে ধর রিয়া প্লীজ। বলেই রিয়ার স্তনের বোঁটা দুটো মুখে নিয়ে অভিনব কায়দায় চুষতে থাকে রুদ্র। রিয়া বুঝতে পারে সন্তান এসে যাওয়ার ভয় করে লাভ নেই। যা হওয়ার দেখা যাবে। ওর তো নিম্নাঙ্গের অন্তঃস্থলে কনট্রাসেপটিভ্ পিলটা ঢোকানোই আছে, তাহলে আর চিন্তা কি। রুদ্রকে এবার নিজেই আদর করতে করতে বলে, আমাকে যত খুশী কর রুদ্র, আমার ভাল লাগছে। তোমার সুখ মানেই আমার সুখ।